শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৪:৪০ অপরাহ্ন

আবারো হতাশা নিয়ে মুখ খুললেন দীপিকা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ২২ বার পঠিত

বলিউড মানেই সকলের কাছে এক রঙ্গিন জগত। বাইরে থেকে দেখলে মনে হয় যেন রূপালি পর্দার তারকাদের জীবনে নেই কোনো হতাশা-কষ্ট। আবার হতাশ হলেও তারকারা এই বিষয়ে মুখ খোলেন না একেবাড়েই।

সাল তখন ২০১৫, কেরিয়ারে খুব সফল সময় পাড় করছিলেন দীপিকা পাডুকোন। আর ঠিক তখন তিনি প্রকাশ্যে স্বীকার করলেন অবসাদ বা হতাশার সাথে তার লড়াইয়ের কাহিনি।

তিনি জানিয়েছিলেন কীভাবে ধীরে ধীরে অবসাদ থেকে বেরিয়ে এসেছেন। তার মতোই যারা নীরবে এই রোগের সঙ্গে লড়াই চালাচ্ছেন শুধুমাত্র সমাজ কী ভাববে এই ভেবে, তাদের জন্য খুলেছেন লিভ লাভ লাফ ফাউন্ডেশন।

অন্যদিকে ২০১৮ সালে একটি সাক্ষাৎকারে সালমান খান মানসিক অবসাদ নিয়ে আলোচনায় বলেন অবসাদের মতো লাক্সারির তিনি ভরণপোষণ করতে পারবেন না।

সেই সময়ে এই নিয়ে মুখ না খুললেও, সম্প্রতি ভোগ পত্রিকায় একটি সাক্ষাৎকারে সালমানের নাম না নিয়েই দীপিকা বলেন, অবসাদ হওয়া না হওয়ার কারো ইচ্ছার উপর নির্ভর করে না। অনেক মানুষই অবসাদের সঙ্গে কোনো কারণে সামান্য মন খারাপ হওয়াকে মিলিয়ে ফেলেন। হতাশ কেউ শখ করে হন না।

এখানেই শেষ নয় সালমানকে খোঁচা দিয়ে দীপিকা বলেন, অনেকেই মনে করেন ডিপ্রেশন কোনো লাক্সারি আইটেম। যাদের হাতে অনেক সময় অথবা বিপুল অর্থ রয়েছে, তারা চাইলেই হতাশায় ডুব দিতে পারেন। এই ভুল ধারণা এখনই ভেঙে ফেলা উচিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali