সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

ভোলাহাটে লকডাউন মানছে না কেউ

নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৬ বার পঠিত

৫ এপ্রিল থেকে সরকার সারা দেশে লকডাউন ঘোষানা করলেও মানছে না কেউ।৬ এপ্রিল উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে বিভিন্ন প্রকার দোকান-পাট খোলা। রান্তায় মোটরসাইকেল, অটো, সিএনজি, রিক্সা-ভ্যান অবাধে চলাচল করছে। মাস্ক থাকছে অনেকের মুখে। এক কথায় সরকারের নির্দেশ অনুযায়ী কেউ স্বাস্থ্য বিধি মানছেন না। এদিকে সরকারের লকডাউন মানার যে সব নির্দেশনা দিয়েছে এবং করোনার ভয়াবহতার বিষয় তুলে ধরে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার তৃণমূল পর্যায়ে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছে।

ভোলাহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের ও ভোলাহাট থানা পুলিশের অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের নেতৃত্বে করোনায় লকডাউনের ব্যাপক প্রচার চালান। উপজেলা জুড়ে মাইকিং ও পুলিশ উপজেলার বিভিন্ন জনবহুল এলাকায় গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন। ভয়াবহ করোনা থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মানা আবশ্যক। এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৫ এপ্রিল ১৬জন ব্যক্তির করোনা পরীক্ষা করে ৮জন করোনা সনাক্ত হয়েছেন।

এদিকে লকডাউনের ব্যাপারে বেশ কিছু দোকান মালিক ও অটো সিএনজি মালিকদের সাথে কথা বললে তারা বলেন, লকডাউনে সব কিছু বন্ধ থাকলে পরিবারের সদস্যদের নিয়ে পথে বসে যেতে হবে। গরিব মানুষদের আয় না থাকলে পরিবারের সদস্যদের নিয়ে না খেয়ে মরতে হবে বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali