সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

শিবগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে গোলাম আজম নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১১০ বার পঠিত

স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। প্রথমবারের মতো এই পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১ হাজার ৪’শ ২০ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন উটপাখি প্রতীকের প্রার্থী গোলাম আজম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পানির বোতল প্রতীকের প্রার্থী খাইরুল আলম জেম পেয়েছেন ১ হাজার ৩’শ ৯০ ভোট। এর মধ্যে মিঠুপুর-জগন্নাথপুর ভোট কেন্দ্রে উট পাখির প্রাপ্ত ভোট ৩১৭ ও পানির বোতল পান ৩৩৯। এছাড়া মর্দানা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উট পাখির প্রাপ্ত ভোট ১ হাজার ১০৩ ও পানির বোতল পান ৯৭১।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতেই রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হবে। এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোর হতেই বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়। এছাড়াও র‌্যাব ও বিজিবি সদস্যদের টহল দিতে দেখা যায়।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারী শিবগঞ্জ পৌরসভায় নির্বাচন হলেও ৯নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের মৃত্যুজনিত কারণে ওই পদে নির্বাচন স্থগিত করে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করে। এর আগে মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali