সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:২১ অপরাহ্ন

নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আব্দুল বাশির, গোমস্তাপুর
  • আপডেট টাইম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার সন্ধ্যায় নয়াদিয়াড়ী ক্রিকেট লীগ কমিটির আয়োজনে নয়াদিয়াড়ী হাই স্কুল মাঠ প্রাঙ্গণে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।বিশিষ্ট ব্যবসায়ী জালাল উদ্দীন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, টেলিটক বাংলাদেশ লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ আয়োজক পার্টনার এ জেড এম মুর্শিদ বাবু,স্বত্বাধিকারী নিলয় ট্রয়লেট্রিজ এন্ড ফুড প্রোডাক্টস এ এইচ এম ফরহাদ সবুজ, নয়াদিয়াড়ী হাজী ইয়াকুব আলী মন্ডল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম প্রমুখ।সোহানা ফার্মেসি ও ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল এ দুই দলের উপস্থিতিতে ফাইনাল খেলায় ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল ১০ ওভার খেলা শেষে ৪ উইকেটে ৪৬ রান অর্জন করে।

অপর দল সোহানা ফার্মেসী ৫ উইকেটে ৫৩ রান করে।এতে চ্যাম্পিয়নশিপ অর্জন করে সোহানা ফার্মেসীর দল এবং ডি ইসলাম ফ্রেন্ড সার্কেল রানার্সআপ করে। চ্যাম্পিয়নশিপের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভি ও ডি ইসলাম ফ্রেন্ড সার্কেলের জন্য ২৪ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার আয়োজক কমিটি তাদের হাতে তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali