সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নাচোলে মেয়রপদে পুনরায় ঝালু খান নির্বাচিত মোহনপুরে কোব্বাস আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তি দাবি শিবগঞ্জে একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন শান্তিপূর্ণ পরিবেশে শাহবাজপুর ইউপির উপ-নির্বাচন সম্পন্ন: জুলফিকার নির্বাচিত ইউপির উপ নির্বাচন : শিবগঞ্জে ভোট গ্রহণ শেষ: চলছে গণনা ইউপি উপ-নির্বাচন : শাহবাজপুরের ৫নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে চাঁপাইনবাবগঞ্জে পুত্রের হাতে পিতা খুন শাহবাজপুর ইউপির ৫ নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন আগামীকাল রাজশাহীতে সন্ত্রাসীদের দাপটে আতঙ্ক-উৎকণ্ঠায় গৃহহীন ২’শ পরিবার শিবগঞ্জে দুটি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

শিবগঞ্জে প্রতিবেশীর অত্যাচারের অভিযোগ

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দীর্ঘদিন ধরে প্রতিবেশীর লোকজন দ্বারা বিভিন্ন অত্যাচারের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা গ্রামে। এ নিয়ে শিবগঞ্জ থানায় অভিযোগ ও আদালতে মামলা করেছে ভুক্তভোগী মোস্তাক আলী। মোস্তাক আলী ও তার পরিবারের সদস্যরা জানায়, জমিজমা সংক্রান্তের জেরে প্রতিবেশী নবু হাজী ও তার পরিবারের অন্যান্য লোকজন ক্ষমতার দাপটে দীর্ঘদিন ধরে আমার পরিবারের উপর বিভিন্ন অত্যাচার ও নির্যাতন করে আসছে। প্রত্যেকবারই আমি এসব নির্যাতন ও অত্যাচারের বিচার চেয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এমনকি আইনের আশ্রয় নিলেও ক্ষমতার দাপটে তারা কোন আইন কানুনের তোয়াক্কা করছেনা ।

সম্প্রতি গত ৭ ফেব্রুয়ারি নবু হাজী ও তার সন্তানরা একত্র হয়ে অন্যায়ভাবে আমার জমিতে থাকা আম, কলা, মেহগনি ও পেঁপে গাছসহ প্রায় ৩০-৪০টি গাছ কেটে ফেলে। দরিদ্র মানুষ বাড়ির পাশে সিমসহ সামান্য কিছু সবজি চাষ করে তরকারির জোগাড় করতাম, তারা সেগুলো সবকিছু ধ্বংস করে দিয়েছে। জোর করে গাছ কেটে ফেলতে বাধা দিলে নবু হাজী নিজে আমার স্ত্রী তাজেনুর বেগমকে লোহার লাঠি দিয়ে পেটে আঘাত করলে বর্তমানে আমার স্ত্রী গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এর আগে বেশ কয়েকবার তারা আমিসহ আমার পরিবারের অন্যান্য সদস্যদের বিভিন্নভাবে আঘাত করে আহত করেছে। বর্তমানে আমি নিঃস্ব ও অসহায় হয়ে পড়েছি। প্রতিকার চেয়ে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারটি। এ বিষয়ে নবু হাজীর ছেলে সুজন আলী গাছ কাটার কথা স্বীকার করে বলেন, যে জমির গাছ কাটা হয়েছে সেটি আমাদের জমি, আমি আমাদের নিজস্ব জমির গাছ কেটে ফেলেছি।

তবে স্থানীয়রা জানায়, এই জমিটি নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। জমি যারই হোক, এতগুলো গাছ একসাথে কেটে ফেলা অন্যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali