সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নাচোলে মেয়রপদে পুনরায় ঝালু খান নির্বাচিত মোহনপুরে কোব্বাস আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তি দাবি শিবগঞ্জে একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন শান্তিপূর্ণ পরিবেশে শাহবাজপুর ইউপির উপ-নির্বাচন সম্পন্ন: জুলফিকার নির্বাচিত ইউপির উপ নির্বাচন : শিবগঞ্জে ভোট গ্রহণ শেষ: চলছে গণনা ইউপি উপ-নির্বাচন : শাহবাজপুরের ৫নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে চাঁপাইনবাবগঞ্জে পুত্রের হাতে পিতা খুন শাহবাজপুর ইউপির ৫ নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন আগামীকাল রাজশাহীতে সন্ত্রাসীদের দাপটে আতঙ্ক-উৎকণ্ঠায় গৃহহীন ২’শ পরিবার শিবগঞ্জে দুটি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

শিবগঞ্জে ককটেল হামলা মামলায় বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭২ বার পঠিত

শিবগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ দলীয় নৌকার অফিসের ককটেল হামলার ঘটনায় ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ধানের শীষের প্রার্থী ওজিউল ইসলামের নির্বাচনী কর্মী বিনএনপি নেতা আলী আহম্মেদ বাবু, হাসান আলী, শিপলু, আহাদ আলী, মাহিদুর রহমান ও সেলিম রেজা। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল হামলার ঘটনায় শিবগঞ্জ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক গত ০৮-০২-২০২১ রাতে শিবগঞ্জ থানায় করেন। সে মামলার প্রেক্ষিতে গত সোমবার দিবাগত গভীর রাতে থানার এস আই আনামের নেতৃত্বে একদল পুলিশ মামলার তালিকাভুক্ত ৬জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, মিথ্যা মামলায় গ্রেফতার ও হয়রানি করে সুষ্ঠ নির্বাচন বাধাগ্রস্ত করার কোনো প্রশ্নই উঠে না। এদিকে জিয়াউল হকের করা মামলাটি মিথ্যা ও উদ্দেশ্য মূলক দাবী করে বিএনপি দলীয় ধানের শীর্ষেও প্রার্থী ওজিউল ইসলাম গ্রেফতারকৃত ৬ জনের নি:শর্ত মুক্তি দাবী করে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছেন। আবেদনে তিনি বলেন মিথ্যা মামলায় এ ৬জনকে গ্রেফতার করে বিএনপি ও বিএনপির অংগ সংগঠনের যারা নির্বাচনী মাঠে রয়েছে তাদের মনে ভয়ভীতির সৃষ্টি করে সুষ্ঠু ও অবাধ নির্বাচনকে বাধাগ্রস্থ করতে এটি করা হয়েছ। এব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আ লরাব্বী বলেন আবেদন পেয়েছি। কিন্তু থানায় মামলার প্রেক্ষিতে যদি পুলিশ কাউকে গ্রেফতার করে তবে সেখানে আমার কিছু করার নেই ।

উল্লেখ্য যে সোমবার বিকেল ৫টায় পৌর এলাকার পদ্মা সিনেমা হলে সংবাদ সম্মেলনে বিএনপি দলীয় ধানের শীর্ষের মেয়র প্রার্থী ওজিউল ইসলাম বর্তমান সরকারের আমলে সুষ্ঠ নির্বাচন নিয়ে শঙ্কিত বলে বলেন বিভিন্ন কৌশলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। এমনকি কোথাও কোথাও তারাই তাদের নিজ অফিসে ককটেল েিবস্ফেরণ করে বিএনপির নেতা কর্মীদের ওপর দোষ চাপাচ্ছে। প্রতিকার চেয়ে স্থানীয় উপজেলা ও পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। একই সঙ্গে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত নির্বাচনী এলাকায় কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেই লক্ষে প্রশাসনকে সজাগ থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali