বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫২ অপরাহ্ন

শিবগঞ্জে ৭৩৭টি গৃহহীন পরিবার পেলেন পাকা ঘর

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৪৫ বার পঠিত

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’’ এই প্রতিপাদ্যে- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ৭৩৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে কবুলিয়ত দলিলসহ নবনির্মিত বাসগৃহ হস্তান্তর করা হয়েছে।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাসগৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে উপকারভোগীদের হাতে বাসগৃহের কবুলিয়াত দলিল তুলে দেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি, সহকারী কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামসহ অন্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম। এদিকে আশ্রয়ণ-২ প্রকল্পের বাসিন্দাদের ঘরগুলোকে সাজানো হয়েছে নানা সাজে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল বিশাল ছবি টাঙানো হয়েছে। টয়লেট ও রান্নাঘরসহ দুই কক্ষ বিশিষ্ট আধা পাকা প্রতিটি গৃহের নির্মাণে ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali