বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩০ অপরাহ্ন

বিভাগীয় কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় ভোলাহাটের মোমিনকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১০১ বার পঠিত

হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ আয়োজনে বিভাগীয় পর্যায়ে কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করায় হাফেজ মোঃ আব্দুল মোমেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। ২১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভোলাহাট কুরআনুল কারিম ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবেসম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

হাফেজ মোঃ মোমেনুলকে কুরআনুল কারিম ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বর্তমান সেক্রেটারি ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জ, বর্তমান সভাপতি হাফেজ মোঃ তাজামুল হক, ফাউন্ডেশন সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ জামাল উদ্দিন কাশেমি, সহ সেক্রেটারি মাও মোঃ কাবিরুল ইসলামসহ আলহাজ্ব হাফেজ মোঃ মশিউর রহমান, মাও মোঃ জিয়াউর রহমান, মাও মোঃ মাসুদ আজাহার, হাফেজ কারী মাইনুল ইসলাম, মাও আব্দুল মাজিদ, হাফেজ মোঃ আনোয়ারুল ইসলাম, হাফেজ মোঃ মফিজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মনিরুল ইসলামসহ অন্যরা সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

হাফেজ হিফজুল কুরআন প্রতিযোগিতার ৩০ পারা গ্রুপে রাজশাহী বিভাগে প্রথম স্থান অধিকার করেন। তিনি উপজেলার কর্নখালি ফতেপুর হাফেজিয়া জমসেদ মাদ্রাসার শিক্ষার্থী। তিনি প্রথমে ভোলাহাট উপজেলার ২৫ জন হাফেজের সাথে প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম স্থান অর্জন করেন। পরে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৫ উপজেলার ৩৫ জনের সাথে অংশগ্রহণ করে ৫ম প্রদান অর্জন করার পর রাজশাহী বিভাগে ৫০ জনের সাথে প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম স্থান অর্জন করেন। তার কর্মদক্ষতায় কেন্দ্র ভাবে ২৮ জানুয়ারি ঢাক প্রতিযোগা করবেন। ভোলাহাট কুরানুল কারিম ফাউন্ডেশন তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করায় ফাউন্ডেশন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তার এ অর্জনের জন্য তার বাবা- মা ও মাদ্রাসার শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এ সময় তার দিনমজুর বাবা আবদুল মান্নান তার প্রতিক্রিয়ায় জানান, তিনি তার ছেলেকে আল্লাহ তায়ালাকে রাজি খুশি করার জন্য হাফিজিয়া পড়িয়েছেন।ছেলের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এদিকে ভোলাহাট উপজেলা ব্যাপি এমন একটি কুরআন প্রতিযোগিতা আগামী এপ্রিল মাসের ১৩ তারিখ তার ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজন করেছেন ভোলাহাট কুরানুল কারিম ফাউন্ডেশনের আয়োজনে। অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেছেন। হাফেজ মোঃ মোমেনুলকে সম্মাননা দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali