সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নাচোলে মেয়রপদে পুনরায় ঝালু খান নির্বাচিত মোহনপুরে কোব্বাস আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তি দাবি শিবগঞ্জে একাডেমিক ভবনের নির্মাণ কাজের উদ্বোধন শান্তিপূর্ণ পরিবেশে শাহবাজপুর ইউপির উপ-নির্বাচন সম্পন্ন: জুলফিকার নির্বাচিত ইউপির উপ নির্বাচন : শিবগঞ্জে ভোট গ্রহণ শেষ: চলছে গণনা ইউপি উপ-নির্বাচন : শাহবাজপুরের ৫নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে চাঁপাইনবাবগঞ্জে পুত্রের হাতে পিতা খুন শাহবাজপুর ইউপির ৫ নং ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন আগামীকাল রাজশাহীতে সন্ত্রাসীদের দাপটে আতঙ্ক-উৎকণ্ঠায় গৃহহীন ২’শ পরিবার শিবগঞ্জে দুটি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

ভোলাহাটে জাতীয় ফুটবল দলের গোলরক্ষক মিনার আর নেই

নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট
  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৫১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার কৃতি সন্তান জাতীয় দলের সাবেক গোলরক্ষক মিনা মারা গেছেন। শনিবার রাতে ভালো অবস্থায় শুয়ে পড়লেন। হঠাৎ ১৭ জানুয়ারী রবিবার ভোর ৭টার দিকে অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে রাস্তায় তার মৃত্যু হয়।

বিষয়টি দায়িত্বরত চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। উপজেলার বজরাটেক কানারহাট গ্রামের মৃত আব্দুল মাজিদ শাহ্ (সাবেক গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান) এর বড় ছেলে আলহাজ্ব পারভেজ কবির শাহ্ (মিনা)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী ও ১ ছেলেসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

তিনি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক দ্বিতীয় গোলরক্ষক। তিনি উপজেলার ফুটবলারদের কিংবদন্তি এবং বজরাটেক নবীন সংঘ ফুটবল দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।তার নামাজে জানাজা বজরাটেক পাইলট উচ্চ বিদ্যালয়ে ১৮ জানুয়ারী সকাল ১০টার দিকে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে বজরাটেক কবর স্থানে দাফন সম্পন্ন করা হবে বলে স্বজনেরা জানান।

তার মৃত্যুতে এলাকাবাসি গভীর ভাবে শোকাহত। তার মৃত্যুতে ভোলাহাট প্রেসক্লাব কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করেছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali