শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০৫ অপরাহ্ন

শিবগঞ্জে মাদকাসক্ত ছেলের নির্যাতনে অতীষ্ঠ পিতা

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৯৪ বার পঠিত

মাদকাসক্ত ছেলের অত্যাচার ও জুলুম হতে বাঁচতে নির্যাতিত পিতা করুন আর্তনাদ জানিয়ে নিরাপত্তা পেতে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট লিখিত আবেদন করেছেন হতভাগা পিতা। ঘটনাটি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের খড়িয়াল গ্রামের। আর হতভাগা পিতা হলেন একই গ্রামের মৃত মিয়াজান আলির ছেলে প্রতিবন্ধী ভোগুরুদ্দীন(৭৫) গত ১২জানুয়ারী খ্রী: তারিখে ভোগুরুদ্দীনের স্বাক্ষরিত জেলা প্রশাসক, চাঁপাইনবাবগঞ্জ, উপজেলা নির্বাহী অফিসার শিবগঞ্জ ও অফিসার ইনচার্জ, শিবগঞ্জ থানা পৃথক তিনটি লিথিত অভিযোগ সূত্রে জানা গেছে ভোগুরুদ্দীন একজন অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী ব্যক্তি। সামান্য পুঁজিতে মাছের ব্যবসা করে অনাহারে, অর্ধাহারে মানবেতর জীবনযাপন করছে।

এমতাবস্থায় মরার উপর খাঁড়ার ঘা এর মত তার মাদকাসক্ত ছেলে আলমগীর হোসেন(২৮) হেরোইন কেনার জন্য প্রতিদিন ২শ টাকা করে নিচ্ছে। টাকা দিতে না পারলে ভোগুরুদ্দীন,তার স্ত্রী ও স্বামী পরিত্যক্ত মেয়েকে মারপিট করছে ।এমনকি দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করার উদ্দেশ্যে তাড়া করে। আবেদনে আরো উল্লেখ আছে যে আলমগীর বাড়ির চাউল,আটা, ঘরের টিন সহ সমস্ত কিছু বিক্রী করে হিরোইন কিনে নেশা করেছে। তার ভয়ে আমি ও আমার পরিবারকে সারা রাত জেগে থাকতে হচ্ছে। কারণ সে সব সময় প্রাণ নাশের হুমকী দিচ্ছে।

ভোগুরুদ্দীন আবেদনে আরো বলেছেন যে মাদকাসক্ত আলমগীর যখন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাকে ও আমার পরিবারকে হত্যা করতে উদ্যোত হয় তখন কেউ বাধা দেয়া তো দূরের কথা, এলাকার কয়েকজন যুবক ও মাঝারী বয়সের লোকজন আরো উৎসাহ দেয়।কারণ আমার জানা নেই। তবে আমি বর্তমানে মানবেতর জীবনযাপন করছি।এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন বলেন আবেদন পেয়েছি। একজন অফিসারকে দায়িত্ব দিয়েছি। জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন শুধু আলমগীরকে নয়, যারা মাদকাসক্ত, যারা মাদক বিক্রেতা, যারা মাদক সরবরাহ দেয় ও যে সমস্ত সিন্ডিকেট মাদক ব্যবসায়ীদেরকে ইন্ধন যোগায় তাদের বিরুদ্ধে খুব শীঘ্রই চিরনি অভিযানের মাধ্যমে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।অন্যদিকে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আ লরাব্বী বলেন,আবেদন পেয়েছি। অনতিবিলম্বে মনাকষাতে মাদকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থঅ গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!