রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

চাকপাড়া বিওপি ক্যাম্পে দুস্থদের মধ্যে বিজিবি কম্বল বিতরণ

নুরতাজ আলম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৯৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর আয়োজনে ফকির গ্রুপ এর সহযোগিতায় সীমান্তের অসহায় ও দারিদ্র ১৫০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার দিনব্যাপী চাকপাড়া বিওপি ক্যাম্পের সামনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিজিবির রাজশাহী সেক্টর কামান্ডার কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান, চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো. রেনু মিয়া, ২নং শাহবাজপুর ইউনিয়ন পরিষদে’র চেয়ারম্যান অধ্যাপক তোজাম্মল হক কম্পানী কমান্ডারগণ, বিওপি কমান্ডারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় সেক্টর কামান্ডার কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ বলেন, সীমান্ত এলাকার মানুষ বরাবরের মতো এখনো বিজিবির পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। তাই আমরাও চেষ্টা করছি তাদের সুখে দুঃখে সঙ্গে থাকার। সে কারণে ব্যক্তিগত উদ্যোগ এবং বিভিন্ন সংস্থার সহায়তায় সীমান্ত এলাকার দুস্থদের আমরা সামান্য কিছু কম্বল উপহার দিচ্ছি। তবে প্রায় সীমান্ত এলাকায় মাদক জিরো টলারেন্সে নেমে এসেছে আর সেটা সম্ভব হয়েছে আপনাদের জন্যই। তাই এমন ভাবে আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!