রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান জুয়েল কারাগারে

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২১৪ বার পঠিত

জোরপূর্বক সম্পতি আদায়ের মামলায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান ও সদস্য কারাগারে। ঘটনাটি শিকগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের। চেয়ারম্যান হলেন আতিকুল ইসলাম জুয়েূল ও সদস্য হলোন ৩নংওয়ার্ড সদস্য জিয়াউর রহমান। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন শুনানি শেষে এই আদেশ দেন। পুলিশ পরিদর্শক মোহাম্মদ শহিদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। এ মামলার ২৭ আসামিকে জামিন ও এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

জানা গেছে, বুধবার সকালে সিআর ৩৮২/২০২০ নম্বর মামলায় দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল, ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানসহ ২৯ আসামি আদালতে হাজির হন। এ সময় আসামিদের পক্ষের আইনজীবী মিজানুর রহমান জামিনের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালতের বিচারক ২৭ আসামিকে অন্তবর্তীকালিন জামিন দেন। দাইপুখুুরিয়া ইউপি চেয়ারম্যান জুয়েল ও ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে অনুপস্থিত থাকায় এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। এদিন সন্ধ্যায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাদীর আইনজীবী দেলওয়ার জাহান জানান, বাদীকে আটকিয়ে রেখে জোরপূর্বক স্বাক্ষর করিয়ে পাঁচটি ব্যাংক চেকের পাতা এবং কয়েকটি নন জুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর ও টিপ নেয়ার অপরাধে ৩০ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়। মূলত বলপ্রয়োগে সম্পত্তি আদায়ের চেষ্টায় আসামিরা ব্যাংক চেক ও নন জুডিসিয়াল স্ট্যাম্প হাতিয়ে নেন। আমলী আদালতে (শিবগঞ্জ) আইনের ৪৪৮/৩৪২/৩৮৬/৩৪/১০৯ ধারায় মামলাটি দায়ের করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। তদন্তেও ঘটনার সত্যতা পায় জেলা গোয়েন্দা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!