শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

আবারো বিএনপির মনোনয়ন পেলেন মেয়র তারিক আহমদ

আব্দুল বাশির , গোমস্তাপুর
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার বিএনপির মনোনীত প্রার্থী হলেন বর্তমান পৌর মেয়র ও গোমস্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিক আহমদ। মঙ্গলবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দ্বিতীয় বৃহত্তম দল বিএনপির তৃতীয় ধাপে ৫৯টি পৌরসভার দলীয় মনোনীত মেয়র প্রার্থীদের তালিকা চূড়ান্ত ঘোষন করা হয়।প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে।

এ বিষয়ে মেয়র তারিক আহমদ বলেন,তিনি তার দল বিএনপি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল হক কে ধন্যবাদ জানাই এবং যেহেতু তিনি রহনপুর পৌর মেয়র হিসাবে দীর্ঘ পাঁচ বছর পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।তাই রহনপুর পৌরবাসীর কাছে থেকে তার আশা এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার পৌরবাসী তাকে বিপুল ভোটে নির্বাচিত করে পুনরায় মেয়র হওয়ার সুযোগ করে দেবেন।

উল্লেখ্য,তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫৯ প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। বুধবার সকাল ১১টায় চট্টগ্রাম, সিলেট ও রংপুর, দুপুর ১২টায় ঢাকা ও ময়মনসিংহ এবং দুপুর ২টায় রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগে থাকা পৌরসভার প্রার্থীদের গুলশান কার্যালয়ে থেকে ‘দলীয় প্রত্যায়নপত্র’ হস্তান্তর করা হবে বলে তথ্য সূত্রে জানা গেছে।

আরো উল্লেখ্য থাকে যে,নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ১০ জানুয়ারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!