শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৫০ অপরাহ্ন

জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৭৯ বার পঠিত

জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সুশাসন ও আইনের শাসন নিশ্চিত কর। ইতিহাস, ঐতিহ্য, ভাস্কর্য বিরোধী রাষ্ট্রদ্রোহীদের আইনের আওতায় আনো, রাজনৈতিক মোল্লা, ধর্ম ব্যবসায়ী, ফোতোয়াবাজদের বিরুদ্ধে রাজনৈতিক সামাজিক প্রতিরোধ গড়ে তোল এসব স্লোগান কে সামনে রেখে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

২৩ ডিসেম্বর মঙ্গলবার সকালে দলীয় কার্যালয় নিমতলা থেকে শতশত নেতাকর্মী নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে একই স্থানে সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সহ-সভাপতি আব্দুল হামিদ রুনু।

এতে বক্তব্য দেন, জাসদের কেন্দ্রীয় সহ-সম্পাদক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির। আরও বক্তব্য দেন, যুগ্ন-সম্পাদক আবু হেনা বাবলু, উপজেলা জাসদের নেতা সাইদ আহম্মেদ, জাতীয় শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমান মন্ডল।

নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি তসিকুল রেজা তনু, সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, পৌর ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদসহ অন্যরা।

সভায় বক্তারা- সুশাসন ও আইনের শাসন নিশ্চিত করতে জোর আহবান জানান। এ ছাড়াও জেলাসহ সারাদেশের ইতিহাস, ঐতিহ্য রক্ষা ও সংরক্ষণ করতে হবে বলে জানান। ভাস্কর্য বিরোধী রাষ্ট্রদ্রোহীদের আইনের আওতায় আনা ও রাজনৈতিক মোল্লা, ধর্ম ব্যবসায়ী, ফোতোয়াবাজদের বিরুদ্ধে রাজনৈতিক সামাজিক প্রতিরোধ গড়ে তোলার উপরও জোর আহবান জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!