রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

শিবগঞ্জে ধান বোঝাই ট্রলি উল্টে ৯জন শ্রমিক নিহত, আহত-৬

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৮২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের বারিক বাজার এলাকায় ধান বোঝাই ট্রলি উল্টে ৯জন শ্রমিক নিহত ও ৬জন আহত হয়েছে। বৃহষ্পতিবার ভোর ৫টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার শাহাবাজ ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে আবুল কাসেম(৪০), এরফান আলীর ছেলে বাবুল (২২), তাজামুল হক(৫০) ও তাঁর ছেলে ছেলে মিঠুন(২৪), কাবিলের ছেলে কারিম(৪০), আমিরুল হকের ছেলে মিলু(৪০), রেহমানের ছেলে আতউল রহমান(২৮), দাইপুখুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩), আজিজুলের ছেলে আহাদ (২২)।

এঘটনায় আরো ৬জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে। আহত শ্রমিক রবুলের ছেলে হামদুল (৩০) ও বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও শিবগঞ্জ থানা পুলিশ জানান, ভোর সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘী এলকার ১৬জন ধান কাটা শ্রমিক বরেন্দ্র এলাকা থেকে ট্রলি যোগে ধান সহ বাড়ি ফিরার পথে াইপুখুরিয়া ইউনিয়নের বারিক এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে ট্রলি উল্টে ঘটনাস্থলেই ৮জন মারা যায় ও অপর আরেকজন চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে মারা যান। এছাড়া আরো ৬জন আহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। শিবগঞ্জ থানার এস আই আজিম জানান সংবাদ পেয়ে পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ শনাক্ত করেছি।

চাাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সাবের উদ্দিন প্রমানিক ঘটনায় সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি উউনিটকে ঘটনাস্থলে দ্রুত পাঠানো হয়। ঘটনাস্থল থেকে ৮জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ৮জন উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তিনি আরো জানান, উদ্ধারকৃত আহত শ্রমিকদের মধ্যে পথের মধ্যে একজন মারা যান।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাবিক-আল-রাব্বী বলেন, বর্তমানে ঘটনাস্থলে আছি। আমরা ৮নিহতের সংবাদ নিশ্চিত করেছি। লাশ আপন আপন পরিবারের কাছে হস্তান্তর করেছি এবং প্রতিটি নিহত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

এদিকে, চাঁপাাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার এইচ এম আব্দুর রাবিক বিপিএম, পিপিএম দূর্ঘটনা কবলিত এলাকা পরিদর্শন করেছেন। তিনি বলেন, এই দূর্ঘটনাটি তদন্তপূর্বক প্রযোজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!