রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

নাচোলে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ আটক-৪

ডি এম কপোত নবী
  • আপডেট টাইম শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১২ বার পঠিত

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১ চাঁপাই ক্যাম্পের অভিযানে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মল্লিককপুর বাজার থেকে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন ড্রাগ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

১৭ অক্টোবর শনিবার বিকেল ৫টার দিকে কোম্পানি কমান্ডার আজমল হোসেন এর নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চানপাড়া ফতেপুরের মৃত নাসির উদ্দিনের ছেলে মো. আমিনুল ইসলাম (২৯), ফকির পাড়া মিয়াপাড়ার বাসীন্দা মৃত শামা মিয়ার ছেলে মো. নওশাদ ওরফে গধু (৪০), ভিটাবাড়ী এলাকার মৃত ইসরাইলের ছেলে মো. নাজিমুল ইসলাম (৪৫) ও ফকিরপাড়ার মো. ডালিম সরকারের ছেলে মো. আপেল রহমান (২২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারতীয় নকল ভেজাল ঔষুধ ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মল্লিককপুর বাজারে অভিযান চালিয়ে হাতেনাতে বিভিন্ন ধরনের বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন ড্রাগ ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা। এ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ ভেজাল ঔষুধ বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল ভেজাল নকল ঔষুধ কিছু প্রসিদ্ধ ড্রাগ ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধ বিস্তার রোধকল্পে এই সকল ড্রাগ ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে বলেও জানায় র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!