শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

শাহবাজপুর ইউপির চেয়ারম্যন পদপ্রার্থী শ্রমিকনেতা আঃ করিম

নিজস্ব প্রতিবেদক, শাহবাজপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২৪ বার পঠিত

এককালীন রাজপথ কাঁপানো সাবেক ছাত্রনেতা, সমাজ সেবক, শ্রমিকনেতা আব্দুল করিম আসন্ন শাহাবাজপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যানপদে প্রার্থীতা করতে চান। ফেসবুকসহ বিভিন্ন গনম্যাধম ও সকল জনসাধারনের কাছে দোয়া চেয়ে তিনি । আব্দুল করিম বলেন,শাহাবাজপুর ইউনিয়ন আমার জন্মভিটা তাই আমি আমার ইউনিয়রের জনসাধারনের সেবা করে সারাজীবন টা কাটাতে চায়।

এই পবিত্র মাটির প্রতি আমার অগাধ সম্মান এবং ভালোবাসায় মিসে রয়েছে। নিজের প্রিয় স্বজন জেনে ভালোবাসি এখানকার মানুষদেরকে। বিগত দিনগুলোতে কোনও প্রকার দুরভিসন্ধি ছাড়াই মানুষের পাশে থেকেছি আমার সাধ্যমত আগামী দিন গুলোতেও থাকবো ইনশাআল্লাহ্।

মানুষের জন্যে আরও বেশি করে কাজ করার উদ্দেশ্যে আসন্ন শাহাবাজপুর নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া চাইছি। আমি চেয়ারম্যান হতে চাই আপনাদের জন্য। এই কথাটা শুধু বলার জন্য বলিনি। মন থেকে সাড়া পেয়ে বলেছি। যদি আপনারা আমাকে যোগ্য মনে করেন তবেই আমি সফল হবো। আপনাদের যদি মনে হয় আমি পারবো, তবে আমিও বিশ্বা করি! আপনাদেরকে আমার পাশে পাবো।

এ যাবৎকালে শাহাবাজপুর উন্নয়ন কতটা হওয়ার কথা ছিলো আর কতটা হয়েছে তার হিসাব করেছেন কখনো? সকল সুযোগ ও সম্ভাবনা থাকা সত্ত্বেও দৃষ্টান্ত স্থাপন করা যায় এমন কিছুই হয়নি। তাই দরকার পরিবর্তন, আমি বিশ্বাস করি তারুণ্যের কর্মপরিকল্পনা ও সদিচ্ছায় হবে সময়োপযোগী পরিকল্পিত উন্নয়ন। হয়তো প্রত্যেক পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিতে পারবো না। তবে ই্উনিয়নের প্রাপ্ত ও অর্জিত অর্থায়নে শতভাগ সততার সঙ্গে সেবা ও উন্নয়নমূলক কাজ করতে পারবো ইনশাআল্লাহ।

এছাড়া সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল করিম এলাকার সামাজিক কর্মকাণ্ডে সহযোগিতা করে আসছে গ্রামের বেহাল রাস্তা গ্রামবাসীদের নিয়ে সংস্কার এলাকার অসহায় শিশু কিশোরদের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা। ছাড়াও করোনা কালীন একমাত্র আয়ের উৎস গাড়ী বিক্রি করে ৬০০ পরিবার কে ঈদ আনন্দ দিয়েছিলেন শ্রমিকনেতা আঃ করিম। এমন কি সে সময় সম্মত রাস্তাঘাট,দোকান পাট,প্রতিটি ছোট/বড় বাজার, সহ ছোট/বড় মসজিদ গুলোতে নভেলা করোনা ভাইরাস ( Covid-19 ) এর জন্য জীবাণুনাশক ঔসুধ স্প্রে করা হয়। তার’ই একান্ত পৃষ্ঠপোষকতায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় ২নং শাহাবাজপুর ইউনিয়নে রাস্তা ঘাটসহ দোকান পাট ও ছোট/বড় মসজিদ গুলো সহ বিভিন্ন যাইগাই চলানো হচ্ছে ব্যাপক প্রচার-প্রচারণা ।

শ্রমিকনেতা আব্দুল করিম ব‌লেন, এলাকার জনগণের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ। আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!