বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে মাদক ও দুর্নীতিবিরোধী সচেতনতামূলক মানববন্ধন শাহীবাগ জামে মসজিদের দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন শিবগঞ্জে সাড়ে ৪ লক্ষাধিক ভারতীয় জালরুপি-প্রিন্টারসহ গ্রেফতার-৪ শিবগঞ্জে বিভিন্ন ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শনে এমপি শিমুল শিবগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠন ভোলাহাটে বর বদল মনিরুল হত্যার ৬ বছর আজ: মৃত্যুদণ্ডপ্রাপ্ত মুন্সি’র বাতিল হয়নি চাকরী ও এমপিও চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ১০ মাদক সেবী আটক মাদকসেবনের দায়ে কানসাট ইউনিয়ন আ.লীগের সেক্রেটারী কারাগারে মনিরুল হত্যার ৬ বছর আগামীকাল: মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী মুন্সি’র চাকরী ও এমপিও বহাল

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দর নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা ও পথসভা হয়েছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০২০ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এ কর্মসূচী পালন করা হয়।

১৩ অক্টোবর মঙ্গলবার বিকেলে পৌর এলাকার বিভিন্ন সড়কে আনন্দ শোভাযাত্রাটি ঘুরে সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে পথ সভায় মিলিত হয়।

এতে যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, ছাত্রনেতা শাওন আহমেদ, অহিদুজ্জামান অহিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ, নাজমুজ্জামান মাসুম উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি মোহা. আব্দুল আওয়াল তুষার, সাধারণ সম্পাদক ফিরোজ আশেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান সমাবেশ ও শোভাযাত্রায় জেলা ছাত্রলীগের সহস্রাধীক নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০২০ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় জাতির পিতার কন্যা, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। –

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!