বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে মাদক ও দুর্নীতিবিরোধী সচেতনতামূলক মানববন্ধন শাহীবাগ জামে মসজিদের দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন শিবগঞ্জে সাড়ে ৪ লক্ষাধিক ভারতীয় জালরুপি-প্রিন্টারসহ গ্রেফতার-৪ শিবগঞ্জে বিভিন্ন ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শনে এমপি শিমুল শিবগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠন ভোলাহাটে বর বদল মনিরুল হত্যার ৬ বছর আজ: মৃত্যুদণ্ডপ্রাপ্ত মুন্সি’র বাতিল হয়নি চাকরী ও এমপিও চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ১০ মাদক সেবী আটক মাদকসেবনের দায়ে কানসাট ইউনিয়ন আ.লীগের সেক্রেটারী কারাগারে মনিরুল হত্যার ৬ বছর আগামীকাল: মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী মুন্সি’র চাকরী ও এমপিও বহাল

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও মটরসাইকেলসহ গ্রেপ্তার-১

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৩৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোলঘর এলাকা থেকে ৫০ বোতল ফেনসিডিল ও মটরসাইকেলসহ জামিরুল ইসলাম ওরফে জনি (২৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ৭ নং ওয়ার্ডের জালামাছমারি হাজিপাড়ার মোসা. জারজিয়া ও হাইরুল ওরফে হারুর ছেলে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো মোজাফফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর ফাঁড়ি পুলিশ জানতে পারে সীমান্তবর্তী এলাকা শিবগঞ্জ থেকে মোটরসাইকেলে এক ব্যক্তি মাদকনিয়ে রাজশাহীর দিকে যাচ্ছে।

১৩ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সংবাদ পেয়ে দ্রুত এসআই শ্রী উৎপল কুমার সরকার, এএসআই মোফাজ্জল হোসেন, আতিকুল ইসলাম, নাহারুলসহ সঙ্গীয় ফোর্স টোলঘর এলাকা থেকে একটি পালসার মটরসাইকেল, ৫০ বোতল ফেনসিডিলসহ জনিকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু করা হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগে শ্রী এসআই উৎপল কুমার সরকারের নেতৃত্বে একই টিম বিপুল পরিমাণ চোলাইমদসহ ১ জনকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!