বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে মাদক ও দুর্নীতিবিরোধী সচেতনতামূলক মানববন্ধন শাহীবাগ জামে মসজিদের দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন শিবগঞ্জে সাড়ে ৪ লক্ষাধিক ভারতীয় জালরুপি-প্রিন্টারসহ গ্রেফতার-৪ শিবগঞ্জে বিভিন্ন ইউনিয়নে পুজা মন্ডপ পরিদর্শনে এমপি শিমুল শিবগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠন ভোলাহাটে বর বদল মনিরুল হত্যার ৬ বছর আজ: মৃত্যুদণ্ডপ্রাপ্ত মুন্সি’র বাতিল হয়নি চাকরী ও এমপিও চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ১০ মাদক সেবী আটক মাদকসেবনের দায়ে কানসাট ইউনিয়ন আ.লীগের সেক্রেটারী কারাগারে মনিরুল হত্যার ৬ বছর আগামীকাল: মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী মুন্সি’র চাকরী ও এমপিও বহাল

পৌর নির্বাচন: চাঁপাইনবাবগঞ্জে কাউন্সিলর প্রার্থী ছাত্র নেতা আব্দুল মজিদ

ডি এম কপোত নবী
  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৮ বার পঠিত

দিন যত যাচ্ছে ততই ঘনিয়ে আসছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন। আগামী ডিসেম্বর -জানুয়ারীতে অনুষ্ঠিত হবে নির্বাচন। ১৫টি ওয়ার্ড রয়েছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায়। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে গণসংযোগ শুরু করেছেন।

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলীনগর ভুতপুকুর এলাকার বাসিন্দা, ছাত্রনেতা, সমাজসেবক ও সদালাপী মো. আব্দুল মজিদ।

সমাজসেবক ও অত্র এলাকার কৃতি সন্তান মো. মোনাজাত আলীর সুযোগ্য সন্তান সৎ, মেধাবী, যোগ্য, তারুণ্যের প্রতীক ও যুবসমাজের অহংকার মো. অাব্দুল মজিদ। জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের রাজনীতির সাথে জড়িত মজিদ। দলের একজন একনিষ্ঠ সদস্য সে।অন্যায়, অবিচার, অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে প্রতিটি লড়াইয়ে রাজপথে থেকে নেতৃত্ব দিয়েছেন। দলমত নির্বিশেষে ওয়ার্ডের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন।

মজিদ এ প্রতিবেদক জানান, ৩নং ওয়ার্ডের বিভিন্নস্থানে মিনি ডাস্টবিন তৈরি করব। এতে করে রাস্তায় ময়লা আবর্জনা ছড়িয়ে পরিবেশ দূষণের কবল থেকে ওয়ার্ডবাসী রক্ষা পাবে। অসহায়, গরীব, দরিদ্র, প্রতিবন্ধীদের জন্য বিশেষ সাহায্য সহযোগীতা প্রদান করব।

তিনি জানান, ৩নং ওয়ার্ডে কোন ভাবেই মাদক, চোরাকারবারী, অপকর্ম সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। ওয়ার্ডের বেশ কিছুস্থানে বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে মানুষের চলাচলে পড়তে হয় ভোগান্তিতে। আমি চেষ্টা করব প্রথমেই ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করা।

মজিদ আরও বলেন, পানি নিয়ে যেন ওয়ার্ডে কোনও সমস্যা না হয় সে দিকেও বিশেষ ভাবে নজর দিব। মোটকথা ৩নং ওয়ার্ডকে অাধুনিক ওয়ার্ডে রুপান্তর করতে যা যা করণীয় আমি করব। মহল্লার মসজিদের উন্নয়নে বরাদ্ধ নিয়ে আসব। এলাকার ছেলে মেয়েরা যাতে ফ্রি কোরআন শিখতে পারে সে জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। আমি সুখে দুঃখে আপনাদের মাঝে থেকেই সেবা করে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি ওয়ার্ডবাসীর দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!