সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:০২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৩ কেজি গাঁজাসহ আটক-৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬ বার পঠিত

র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে ১৩ কেজি ১’শ গ্রাম গাঁজাসহ ৪জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার ভোর সোয়া ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দ্বারিয়াপুর হাতাপাড়া দোতলা মসজিদের সামনে অভিযান চালিয়ে Sany Jany Paribahan, Vai Vai Special Paribahan Ges SR-Travels Paribahan এ তল্লাশী করে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের ঠকঠকি গ্রামের মত বিশারত আলীর ছেলে মোঃ কেতাউর রহমান(২৫) ও একই গ্রামের মোঃ দবিউর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান (২৭), মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের মৃত মিঠুন আলীর ছেলে মোঃ ফিরোজ (৩০) ও একই ইউনিয়নের রাঘববাটি পারচৌকা গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে মোঃ ইউসুফ (২৫)।

রবিবার দুপুরে র‌্যাবের পাঠাবো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযানকালে তাদের কাছ থেকে ১৩ কেজি ১’শ গ্রাম গাঁজা, ৪টি মোবাইল ফোন, ৬টি সীমকার্ড, ৩টি মেমোরী কার্ড ও নগদ-৩ হাজার ২’শ টাকা জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এঘটনায় তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!