রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৯:৩৯ পূর্বাহ্ন

সাংবাদিক মোঃ আব্দুল আওয়াল এর পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ১৯ বার পঠিত

কানসাট নিউজঃ পবিত্র ঈদ-উল-আযহার উপলক্ষে অনলাইন গণমাধ্যম কানসাট নিউজ ২৪ ডট কম পত্রিকার পক্ষ থেকে পত্রিকার সকল পাঠক কলাকৌশলী সহ সর্বস্থরের ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন অনলাইন গণমাধ্যম কানসাট নিউজ ২৪ ডট কম এর নিজস্ব প্রতিবেদক মোঃ আব্দুল আওয়াল।

ঈদ-উল- আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রতিবছর ঈদে আসে আমাদের জীবনে অনাবিল আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। পবিত্র ঈদ-উল-আযহা হচ্ছে মুসলমানদের দ্বিতীয় ধর্মীয় উৎসব।

কানসাট নিউজ ২৪ ডট কম এর নিজস্ব প্রতিবেদক মোঃ আব্দুল আওয়াল তিনি আরো বলেন, মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক–এ প্রত্যাশা ব্যক্ত করে। এই ঈদে নিজেদের ভিতরের পশুত্বকে কোরবানীর মাধ্যমে দমন করে এবং মহান আল্লাহকে রাজি-খুশি করতে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন।

ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ মোবারক

»“সবাইকে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা ও অভিনন্দন”«

শুভেচ্ছান্তে—-
মোঃ আব্দুল আওয়াল
নিজস্ব প্রতিবেদক
“কানসাট নিউজ ২৪ ডট কম”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!