রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৫২ অপরাহ্ন

কানসাট নিউজ এর ঈদ-উল আযহার শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২০ বার পঠিত

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল কানসাট নিউজ ২৪ ডট কম এর পক্ষ থেকে পত্রিকার সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি ও কলাকৌশলী সহ সর্বস্থরের ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি পবিত্র ঈদ-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

ঈদ-উল-আযহার প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে অনাবিল আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা, বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। পবিত্র ঈদ-উল-আযহা হচ্ছে মুসলমানদের দ্বিতীয় ধর্মীয় উৎসব।

মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক–এ প্রত্যাশা ব্যক্ত করে। এই ঈদে নিজেদের ভিতরের পশুত্বকে কোরবানীর মাধ্যমে দমন করে এবং মহান আল্লাহকে রাজি-খুশি করতে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন।

ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সবাইকে ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
মোহাঃ ইমরান আলী
প্রকাশক ও সম্পাদক
“কানসাট নিউজ ২৪ ডট কম”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!