বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৯:১৩ অপরাহ্ন

শিবগঞ্জে প্রতিপক্ষের ককটেল বিষ্ফোরণে যুবক নিহত : আটক-৬

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২৩৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ককটেল বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তি হচ্ছেন, শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের মরদানা আইয়ুব বাজার এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে সাইফুদ্দিন আহমেদ(৩৫)। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ হয়েছে। পুলিশ ৬জনকে আটক করেছে। এলাকায় উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে।

এলকাবাসীর সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত প্রায় ৯টার দিকে শিবগঞ্জ পৌরসভার মরদানা গ্রামের আইয়ুব বাজার এলাকায় পুকুর পাড়ে একটি কার ও কয়েকটি মটরসাইলে কয়েকজন লোক এসে ঘুরাঘুরির কিছুক্ষণ পরেই ককটেল বিস্ফোরনের শব্দ শুনা যায়। এসময় মরদানা গ্রামের আইয়ুব বাজার এলাকার সাইফুদ্দিন আহমেদ(৩৫) গুরুত্বর জখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে দায়িত্ব চিকিৎসক দ্রুত উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার মারা যান।

৯নং ওয়ার্ড কমিশনার খাইরুল ইসলাম জেম জানান, আইয়ুর বাজার মোড়ে গরুর ঘাষ খাওয়াকে কেন্দ্র করে মমিন ও কেরামতের গ্রুপের সাথে মারামারি হয়েছে বলে শুনেছি। তবে বিস্তারিত কিছু জানিনা।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুল আলম জানান, শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের মরদানা গ্রামের আইয়ুব বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে কয়েকটি ককটেল বিষ্ফোরণের ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়েছি। আমরা যাবার আগে স্থানীয়র ককটেল বিস্ফেরনে আহত সাইফুদ্দিনকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত প্রায় সোয়া ১২টার দিকে মারা যায়। বর্তমানে লাশ ওখানেই আছে। সংশ্লিষ্ট থানাপক্ষ ময়নাতদন্তে পাঠানো প্রক্রিয়া চলছে। বুধবার সকালে নিহত সাইফুদ্দিনের ভাই মুকুল একটি লিখিত অভিযোগ দিয়েছে। মামলার প্রস্তুতি চলছে। কয়েকজনকে আটক করা হয়ছে। ঘটনাটি তদন্ত চলছে এবং বাকীগুলোকে আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

উল্লেখ্য যে, মরদানায় দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান কমিশনার খাইরুল ইসলাম জেম ও সাবেক কমিশানার আব্দুল সালামের গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে এবং সাম্প্রতিককালে ১জন মারা যাওয়া সহ কয়েকজন আহত হয়েছে। বর্তমানে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!