বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৮:১৭ অপরাহ্ন

নাচোলে নতুন করে করোনায় আক্রান্ত-৬: করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

অলিউল হক ডলারঃ
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১২১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নতুন করে আরো ৬ব্যক্তির দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শাকিল মাহমুদ জানান, গতকাল সোমবার নমুনার রিপোর্ট অনুযায়ী নাচোলে ৬ব্যক্তি করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে ৩জন নাচোল বাজারের দু’টি ব্যংকের কর্মকর্তা, ১জন পল্লী বিদ্যুৎ অফিসের কর্মচারী, ১জন বিএমডিএ কর্মচারী (তানোরে কর্মরত) ও ১জন উপজেলার দোগাছী গ্রামের রাজমিস্ত্রি বলে জানা গেছে।

অন্যদিকে, করোনায় আক্রান্ত হয়ে রাজশাহীতে ১জনের মৃত্যুর হলে তাকে নাচোল উপজেলার বাইলকাপাড়া গ্রামে দাফন করা হয়। মৃত ব্যক্তির বাড়ি নাচোল উপজেলার কসবা ইউনিয়নের বাইলকাপাড়া গ্রামে বলে জানাগেছে।

এব্যাপারে নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের জানান, উপজেলার কসবা ইউনিয়নের বাইলকাপাড়া গ্রামের মৃত শামসুদ্দীনের ছেলে শাকির আলী(৫৫) রাজশাহীর বাড়িতে করোনায় আক্রান্ত হন।

তার শারিরিক অবস্থা অবনতি তাকে গতকাল সোমবার রাজশাহীর পপুলার হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ৩টায় মারা যান। উপজেলা নির্বাহী অফিসারের গঠিত কসবা ইউনিয়ন পরিষদের করোনাকালীন দাফন কমিটির তত্ত্ববধানে ও আমার নির্দেশনায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বাইলকাপাড়া সরকারী গোরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!