বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

শিবগঞ্জে করোনা জয়ী দম্পতিকে সেলাই মেশিন প্রদান

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ
  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১২০ বার পঠিত

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় গ্রাম বাসী কর্তৃক বিতাড়িত দম্পতি শামিমা বেগমকে সেলাই মেশিন উপহার দিয়েছে স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল। বুধবার সকারে সংসদ সদস্যের মনাকষার বাসভবনে সেলাই মেশিন তুলে দেন করোনা ভাইরাস থেকে সুষÍ হওয়া বিনোদপুর ইউনিয়নের চাঁন শিকারী গ্রামের ইমন রেজার স্ত্রী মোসা: শামিমা বেগমের হাতে।

এ সময় উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম আসাদ, যুবলীগের সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম সহ অন্যান্যরা।

সেলিম মেশিন উপহার দেয়ূার সময় সংসদ সদস্য শিমুল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ করোনাায় আক্রান্ত কোন ব্যক্তিকে অবহেলা ও ত্চ্ছু ভাবার কোন অবকাশ নেই। তাদের সাথে অমানবিক আচরণ করা যাবে না। বরং তাদের সাথে ভাল আচরনের মাধ্যমে তাদের মধ্যে সাহস ও সচেতনতা বৃদ্ধি করতে হবে। তারই ধারাবাহিকতায় করোনায় আক্রান্ত বিনোদপুরের দম্পতিকে সার্বক্ষনিক সহযোগিতা ও চিকিৎসার মাধ্যমে সুস্থ করা হয়েছে। তারা যেন ভবিষ্যতে বেকার না থাকে তার জন্য আজকের ই সেলাইমেশিন উপহার দেয়া হলো।

উল্লেখ্য যে গত ২১ মে ঢাকা গাজীপুর থেকে ইমন রেজা ও তার স্ত্রী মোসা: শিিমমা বেগম বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামে নিজ বাড়িতে ফিরে আসলে তার সৎ মা বাড়িতে উঠতে না দিয়ে তাড়িয়ে দেয়।ঘটনাটি ইউপি চেয়ারম্যান ্ এনামুল হকে অবহিত করেও কোন লাভ হয়নি। অবশেষে তারা শ্যামপুর ইউনিয়নে বাবুপুর গ্রামে শুশুর বাড়ি গেলে সেখানেও এলাকাবাসির বাধার মুখে টিকতে না পেরে ওই গ্রামে একটি পরিত্যক্ত মুরগীর খামারে আশ্রয় নেন।

গত ২৩ মে তাদের স্মামী- স্ত্রীর নমুনা পরীক্ষভার ফলাফল পজেটিভ আসলে তাদের আশ্রয়স্থল মুরগীর খামারটি লকডাউন করে প্রশাসন এবং চিকিৎসাসহ অন্যান্য ব্যবস্থা গ্রহন করেন বলে জানান চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা: জাহিদ নজরুল চৌধূরী।

আরো উল্লেখ্য যে, করোন ভাইরাস থেকে মুক্ত হওয়া এ দম্পতি ইমন রেজা ও তার স্ত্রী মোসা: শামিমা বেগমকে গত ২১জুন ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য ডা: শিমুল, উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী এবং উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা সায়েরা খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!