বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

কানসাট নিউজ এর ৭ম বর্ষপূর্তি আজ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম রবিবার, ৩১ মে, ২০২০
  • ৪৫ বার পঠিত

আজ ০১ জুন-২০২০ খ্রি. চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল “কানসাট নিউজ ২৪ ডট কম” এর ৭ম বর্ষপূর্তি আজ। ৭ম বর্ষ পেরিয়ে ৮ম বর্ষে পদার্পণ করলো “কানসাট নিউজ ২৪ ডট কম”

আজ থেকে ৭ বছর আগে ২০১৩ সালের ০১ জুন পথযাত্রা শুরু করে পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল কানসাট নিউজ ২৪ ডট কম। হাটি-হাটি পা-পা করে পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এই দীর্ঘ সময় পার করে ৮ম বর্ষে পদার্পণ করলো চাঁপাইনবাবগঞ্জবাসীসহ সকলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘কানসাট নিউজ ২৪ ডট কম’

চাঁপাইনবাবগঞ্জ নিজ জেলা কে প্রাধান্য দিয়ে পার্শ্ববর্তী জেলাসহ দেশের বিভিন্ন জেলার ঘটে যাওয়া তথ্য সংগ্রহ করে নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ করে আসছে ‘কানসাট নিউজ ২৪ ডট কম’। আগামীতেও সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় কামনা করেছেন এই প্রতিষ্ঠানের প্রধান মোহা. ইমরান আলী।

তিনি জানান, আমি ২০০৯ সালে গণামাধ্যমকর্মী হিসেবে সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকায় কাজ শুরু করেছি। সে সময় চাঁপাইনবাবগঞ্জ জেলায় এই একটি মাত্র গণমাধ্যম প্রতিষ্ঠান ছিলো। এর আগে জেলায় বেশ কয়েকটি দৈনিক ও সাপ্তাহিক পত্রিকা বন্ধ হয়ে যায়। কিন্তু সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক দৃঢ়তার সাথে নিজ স্বার্থহীনভাবে পত্রিকার প্রকাশনা কাজ চালিয়ে আসছেন। বর্তমানে এই সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকা ২০তম বর্ষে পদার্পণ করেছে।

কানসাট নিউজ এর প্রধান আরো বলেন, বাংলাদেশ সরকার যখন ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন প্রয়াস ব্যক্ত করেন এবং দেশ ডিজিটাল দেশ হিসেবে রূপান্তর করতে কাজ শুরু করেন তখন সর্বপ্রথম চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র সাংবাদিক মো. শহিদুল হুদ অলক ২০১২ সালে “চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডট কম” নামে একটি অনলাইন নিউজ পোর্টালের আত্মপ্রকাশ ঘটান। তাঁকেই অনুসরণ করেই ‘কানসাট নিউজ ২৪ ডট কম’ এর পথচলা শুরু হয় ২০১৩ সালের ০১ জুন। বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রায় অর্ধ শতাধিক অনলাইন নিউজ পোর্টাল রয়েছে।

মোহা. ইমরান আলী বলেন, “নিরপেক্ষতার প্রতিচ্ছবি, সত্যের সন্ধানে অবিরাম” শ্লোগান নিয়ে কানসাট নিউজ ২৪ ডট কম জেলাবাসী কিছু দিতে না পারলেও জেলাবাসী প্রাণের দাবিগুলো তুলে ধারার চেষ্টা করেছে। সেই সাথে জেলায় ঘটে যওয়া বিভিন্ন ঘটনা, জেলায় পালিত জাতীয় দিবসসহ বিভিন্ন দিবসসমূহ, দূর্নীতিবাজদের দূর্নীতি-অনিয়ম, বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন সভা-সমাবেশ, জেলার উন্নয়নমূলক কর্মকান্ড, অবহেলা অসহায়, দরিদ্র বঞ্ছিত মানুষের অধকিার ও আত্ম দাবি, মাদক বিরোধী, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক অবকাঠামোর চিত্র তুলে ধরার চেষ্টা করেছে।

তিনি ‘কানসাট নিউজ ২৪ ডট কম’ সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, প্রতিনিধি, লেখক, কলামিস্ট ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। সেই আগামীতেও একইভাবে সাথে থাকার জন্য সকল কলাকৌশলীদের বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!