শনিবার, ০৬ জুন ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

শিবগঞ্জে আরো ১জন যুবক করোনা ভাইরাসে আক্রান্ত

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের আরো এক যুবকের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ওই যুবক উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়া শ্যামপুর এলাকার। বর্তমানে তাঁর বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়েছে। তাঁর পরিবার সহ এলাকার জনসাধারণকে সতর্ক করা হয়েছে। ওই যুবক গত ২৯ এপ্রিল নোয়াখালী থেকে তার সাথীদের সংগে বাড়ি আসে।

শিবগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও প : প: অফিসার মোসা: সায়েরা বেগম জানান, করোনা শনাক্ত হওয়া যুবক ও তর সাথীরা যেদিন নোয়াখালী থেকে বাড়ি এসেছে সেদিনই তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছিল এবং স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নমুন সংগ্রহ করে পরীক্ষা করার জন্য রাজশাহী পাঠানো হয়েছিল।

গতকাল রাতে রাজশাহী থেকে আসা রির্পোটে তাঁর পজেটিভ রিপোর্ট এসেছে। বাকীগুলো সব নেগেটিভ। তিনি আরো জানান, বর্তমানে তাকে আইসোলোসনে রাখা হয়েছে। আমরা পর্যবেক্ষনে রেখেছি। তার চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে সে ভাল আছে।দুইএকদিনের মধ্যেই তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তিনি আরো জানান, এপর্যন্ত শিবগঞ্জে ১৭০জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রির্পোট এসেছে ৮০জনের। তার মধ্যে ওই যুবক সহ মোট ২জনের রিপোর্ট পজেটিভ। বাকী সবার রিপোর্ট নেগেটিভ। এ সংবাদ লিখা পর্যন্ত ওই যুবকের গ্রাম সহ মনাকষা ইউনিয়নের জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এলাকায় সামাজিক দূরত্ব বজায়ের কোন বালাই নেই।দোকানপাট সব খোলা রয়েছে। জীবনযাত্রার মান স্বাভাবিক চলছে।এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিমুল আখতার জানান, এপর্যন্ত শুধু তার বাড়িটিতে লকডাউন ঘোষনা করা হয়েছে। আজ( মঙ্গলবার বিকালে আমি ঘটনা স্থলে যাবো। পর্যবেক্ষনের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

উল্লেখ্য যে, এর আগে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী (টেকনিশিয়ান) ও কানসাট ইউনিয়নের বালুবাজারের জনৈক ব্যক্তির করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনিও বর্তমানে আইসোলোসনে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!