শনিবার, ০৬ জুন ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন ইসা’র আত্মপ্রকাশ: আহ্বায়ক নেহা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে এডুকেশন ফর সোস্যাল এ্যাসোসিয়েশন (ইসা) নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। “মানব সেবায় আমাদের লক্ষ্য” এই শ্লোগানে পবিত্র রমজান মাসের সংযমের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন পেশাজীবীদের নিয়ে এই সংগঠনটি ৭ রমজান আত্মপ্রকাশ পেয়ে ১০ মে (রবিবার) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসইবুকে এডুকেশন ফর সোস্যাল এ্যাসোসিয়েশন (ইসা)র ম্যাসেঞ্জার গ্রæপে এক গুরুত্বপূর্ণ আলোচনা মাধ্যমে ৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহ্বায়ক হিসেবে নির্বাচিত হন, চাঁপাইনবাবগঞ্জের শাহনেয়ামতুল্লাহ কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক নওসাবাহ নওরীন নেহা। যুগ্ম আহ্বায়ক-১ নির্বাচিত হক হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজমল হক মামুন, যুগ্ম আহ্বায়ক-২ নির্বাচিত হন আব্দুল বাশির।

এছাড়া অন্যান্য সদস্যরা হচ্ছে, ১. আব্দুল আওয়াল, ২. মো. আল-আমিন, ৩. এইচএস হায়দার আহমেদ ও ৪. মো. মিজানুর রহমান (মহি মিজান)।

এই আহ্বায়ক কমিটি স্বেচ্ছাসেবী সংগঠন ইসা’র পরিচালনার জন্য সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ করে একটি নীতিমালা প্রণয়ন করবে। নীতিমালা প্রণয়ন শেষে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে এই সংগঠনের সকল কার্যক্রম শুরু হবে। তবে, প্রাথমিকবাবে এই সংগঠনটি তাদের কার্যক্রম শুরু করেছে বলে নীতিনির্ধারকদের কাছ থেকে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!