শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৫:০৫ অপরাহ্ন

র‌্যাবের পৃথক ‘বন্দুকযুদ্ধে’ অস্ত্র ও মাদক ৩ ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ৩৮ বার পঠিত

রাজধানী ঢাকার হাজারীবাগ এবং কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-২ সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ঢাকায় একজন ও টেকনাফে দুজন। র‌্যাবের দাবি, নিহত তিনজনই অস্ত্র ও মাদক ব্যবসায় জড়িত ছিলেন।

সকালে র‌্যাবের পক্ষে জানানো হয়, রাজধানীর হাজারীবাগ এলাকায় র‌্যাব-২ এর সঙ্গে ‘গোলাগুলিতে’ সুমন নামের এক ‘অস্ত্র ব্যবসায়ী’ নিহত হয়েছেন। তবে গোলাগুলির ঘটনা কখন ঘটেছে সে সম্পর্কে কোনো তথ্য জানানো হয়নি।
অপরদিকে, কক্সবাজারের টেকনাফ উপজেলায় গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার সময় র‌্যাব-২ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তাঁরা হলেন উপজেলার সাবরাং ইউনিয়নের লেজিরপাড়ার বাসিন্দা বশির আহমেদের ছেলে আবদুর রহমান (৪২) এবং রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বোয়ালিয়াপালং গ্রামের কবির আহমেদের ছেলে ওমর ফারুক (৩১)।

এই ‘বন্দুকযুদ্ধের’ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্ব দেওয়া র‌্যাব-২ ঢাকার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী। তিনি গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদের বড় একটি চালানের তথ্য পায় র‌্যাব-২। এর সূত্র ধরেই তাঁর নেতৃত্বে র‌্যাবের একটি দল ঢাকা থেকে টেকনাফে আসে। মাদকের চালান ধরতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে মেরিন ড্রাইভ এলাকায় টেকনাফ-কক্সবাজার সড়কে একটি অস্থায়ী তল্লাশি চৌকি বসানো হয়।
রাত আড়াইটার দিকে মাদক ব্যবসায়ীদের একটি গাড়ি টেকনাফ থেকে কক্সবাজার যাওয়ার পথে র‌্যাব সদস্যরা থামার সংকেত দিলে গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্যে করে গুলি ছোড়া হয়। ওই সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ীদের দুজন গুলিবিদ্ধ হন এবং র‌্যাবের তিন সদস্য আহত হন।

সূত্র-মানবজমিন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali