শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন

মায়ের লাশ দাফনে প্রতিবন্ধী ছেলের সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার পঠিত

মা, পৃথিবীর শ্রেষ্ঠ ও মধুময় শব্দ। যা এই পৃথিবীর সকল সন্তানদের মুখে মুখে। যার ঘরে মা নেই, সেই জানেন মাকে হারানো যন্ত্রণা ও কষ্ট দায়ক লীলাভূমি। আর যদি এমন হয়, মৃত মায়ের লাশ বহন আর দাফনের অর্থটুকু নেই, তাহলে সেই সন্তানের জন্য কতটা যন্ত্রণা ও কষ্ট দায়ক লীলাভূমি সেটা নিশ্চয় আঁচ করতে পারছেন।

ঠিক এমনি ঘটনা ঘটেছে পটুয়াখালীর আলীপুর ইউনিয়নের দশমিনা গলাচিপা এলাকার মৃত জয়নাল আলীর ছেলে প্রতিবন্ধী আল-আমিন এর জীবনে।

আর এমন-ই করুন ও অসহায়ত্ব কথা রবিবার দিবাগত রাত ১টার দিকে কানসাট নিউজ কে মুঠোফোনে জানিয়ে সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

তিনি আরো জানান, এই মহামারি ও প্রাণঘাতী করোনা ভাইরাসের মধ্যে তাঁর জন্মধারণী মা মোসা: মিনারা বেগম বয়স (৪৪) রবিবার বেলা ১১টার দিকে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মেডিকেল বিভাগের (২) নতুন বিল্ডিং এর ৯ তলার ২৪ ওয়ার্ডের নং ৭ নং বেডে মারা যান। মায়ের লাশ গ্রামের বাড়িতে নেয়ার জন্য তাঁর কাছে এ্যাম্বুলেন্সের ভাড়াটার পর্যন্ত নাই। মায়ের লাশ গ্রামের বাড়িতে নিয়ে যেতে এ্যাম্বুলেন্সের ভাড়া ১৫ হাজার টাকা অতিদ্রুত প্রয়োজন।

তাঁর জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। আর্থিক সাহায্য ও আল আমিনের সাথে যোগাযোগ করে সাহায্য বিকাশ নম্বর-০১৯০৬২৪৫৬৪২ ও ০১৬২৪০১৮২৪৭ পাঠাতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!